'নারীরাই আমার শক্তি ও সাহস'

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৬, ০১:০০

জাগরণীয়া ডেস্ক

নারীদের নিজের শক্তি ও সাহস উল্লেখ করে নারীদের আগের মতো পাশে থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সদ্য সাবেক মেয়র সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারের প্রথম দিন তিনি এই আহ্বান জানান।

সোমবার সকালে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়ার পর নগরের বিভিন্ন স্থানে প্রচারে নামেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। বিকাল ৪টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় আনুষ্ঠানিক প্রচারে নামেন সেলিনা হায়াৎ আইভী। সেখানে সিটি কর্পোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ভোট চান তিনি।

বিভিন্ন স্থানে পথসভায় দেওয়া বক্তব্যে উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে তাকে পুনরায় মেয়র নির্বাচিত করার আহ্বান আসে আইভীর কাছ থেকে।

গোদনাইলের গোরস্থান এলাকায় একতা দুঃস্থ মহিলা কল্যাণ সমিতির সামনে জড়ো হওয়া কয়েকশ নারীর উদ্দেশ্যে তিনি বলেন, “গত নির্বাচনে মা-বোনেরা আমার সঙ্গে ছিলেন। তারাই আমার শক্তি ও 

সাহস। আপনারা এবারও আমাকে ভোট দেবেন।”

তিনি বলেন, “দোয়াত-কলম নিয়ে পাঁচ বছর আগে আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি। এবার আমার মার্কা পরিবর্তন হয়েছে, জানেন তো, নৌকা। মার্কা যা-ই হোক, আমি কিন্তু আইভীই।”

সেখানকার দুঃস্থ নারীদের উদ্দেশে আইভী বলেন, “আপনাদের জন্য ক্ষুদ্রঋণের ব্যবস্থা করেছি, আপনারা সেখান থেকে উপকৃত হচ্ছেন। নারায়ণগঞ্জের রাস্তাঘাট, ড্রেন নির্মাণসহ নানা কাজ আমি করেছি। 

আপনারা সে ধারা অব্যাহত রাখতে আমাকে ভোট দিন।”

দলমতের ঊর্ধ্বে উঠে কাজ করেছেন দাবি করে আইভী বলেন, “অন্যায়ের প্রতিবাদ করেছি। দুর্নীতির প্রশ্রয় দিইনি। আমার কোনো সন্ত্রাসী গ্রুপ নেই।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত