‘লাখো জনতাই আমার সেনা’

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৬, ১৪:৩৫

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সেনা মোতায়েনের কোনো প্রয়োজনীয়তা অনুভব করছেন না আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ রয়েছে এবং নারায়নগঞ্জবাসীকে নিয়ে এই নির্বাচন করবেন বলে দাবী করেন আইভী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে সিটি করপোরশেন নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের আইভী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় আছে। আমি এই সৌহার্দ্যপূর্ণ পরিবেশেই নির্বাচন করতে চাই। এখনই সেনা মোতায়েনের কোনও প্রয়োজনীয়তা অনুভব করছি না। লাখো জনতাই আমার সেনাবাহিনী।’

আইভী আরও বলেন, ‘আমি আশা করি আগামী ২২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনিত নৌকা প্রার্থীর পক্ষেই নারায়ণগঞ্জবাসী গণরায় দেবে। সেদিন নারায়ণগঞ্জবাসী তাদের অধিকার আদায় করে দেবে। নারায়ণগঞ্জের তৃণমূল আওয়ামী লীগ সবাই আমার সঙ্গে আছে। আশা করি সামনেও সঙ্গে থাকবে।’

এ সময় আইভীর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার, সন্ত্রাস নির্মূল ত্বকি মঞ্চের রফিউর রাব্বি প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত