রিশার খুনী ওবায়দুল দিনাজপুরে?

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৬, ১৭:৩১

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর উইলস্ লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশার হত্যাকারী ওবায়দুলকে দিনাজপুরের মোহনপুর ইউনিয়নের স্থানীয় লাটেরহাট বাজারে দেখা গেছে বলে জানা গেছে। 

সোমবার (২৯ আগস্ট) রাতে উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামে অভিযান চালিয়ে খুনী ওবায়দুলের বোন মোছাম্মদ খাদিজা বেগম (৩৬) ও দুলাভাই মো. খাদেমুল ইসলামকে (৪৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। এসময় খাদেমুল ইসলামের মা খতেজা বেগমকে (৭৫) আটক করলেও পরে তাকে ছেড়ে দেয় পুলিশ।

সূত্রের মাধ্যমে এ খবর পেয়ে মঙ্গলবার (৩০ আগস্ট) সরেজমিনে গিয়ে সাক্ষাত হয় বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাছ আহম্মদের সাথে। তিনি খুনী ওবায়দুলের স্বজনদের আটকের বিষয় নিশ্চিত করলেও ওবায়দুলের বিষয়ে কিছু জানাতে পারেননি।

এদিকে লাটেরহাট বাজারের নাম না প্রকাশ শর্তে এক চায়ের দোকানদার জানান, সোমবার (২৯ আগস্ট) ওবায়দুলকে বাজারে দেখা গেছে। তাকে দুপুর পর্যন্ত ওই বাজারে দেখা যায়। স্থানীয় আরো বেশ কয়েকজন তাকে দেখতে পেয়েছে বলেও জানান।

ঢাকার রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন বীরগঞ্জ থানা পুলিশের সহায়তায় সোমবার ওবায়দুলের বাড়ি উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামে অভিযান চালিয়ে তার বোন ও দুলাভাইকে আটক করে।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট দুপুরে বাসায় ফেরার পথে স্কুলের সামনে ফুটওভার ব্রিজের ওপরে বখাটে ওবায়দুলের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় রিশা। পরে ২৯ আগস্ট সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত