‘টিনের চালে ঢিল ছোঁড়ায়’ অমানুষিক নির্যাতন!

প্রকাশ : ১০ জুলাই ২০১৭, ২১:০৩

জাগরণীয়া ডেস্ক

টিনের চালে ঢিল ছোঁড়ার অভিযোগে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মা ও মেয়েকে বাঁশের খুঁটির সঙ্গে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ৭ জুলাই (শুক্রবার) সন্ধ্যায় উপজেলার জামজামি ঘোষবিলা গ্রামে এ ঘটনা ঘটে। আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন এ তথ্য জানিয়েছেন।

নির্যাতিতরা হলেন আলমডাঙ্গার জামজামি ইউনিয়নের ঘোষবিলা গ্রামের মসজিদপাড়ার হানেফ আলির স্ত্রী রিনা খাতুন ও তার মেয়ে ইয়াসমিন। ইয়াসমিন ঘোষবিলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, কে বা কারা বেশ কিছুদিন ধরে ঘোষবিলা গ্রামের মসজিদপাড়ার মিস্টার আলির ঘরের টিনের চালে ঢিল ছুঁড়ে আসছে। গত ৭ জুলাই (শুক্রবার) বিকালেও একই ঘটনা ঘটে। এতে মিস্টার আলি তার প্রতিবেশী কমেলা খাতুন ও রিনা খাতুনকে দায়ী করে। ওই দিন সন্ধ্যার দিকে মিস্টার আলি বিষয়টি নিয়ে রিনা খাতুনের সঙ্গে ঝগড়া শুরু করে। এরই এক পর্যায়ে মিস্টার আলি রিনা ও তার মেয়ে ইয়াসমিনকে বাড়ি থেকে ধরে নিয়ে বাঁশের খুঁটির সঙ্গে দড়ি দিয়ে বেঁধে লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে রিনা ও ইয়াসমিনকে উদ্ধার করে।

আহত রিনার অভিযোগ করে বলেন, "মিস্টার আলি বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য আমাদের হুমকি দিচ্ছে। আমরা আতঙ্কে রয়েছি। ইয়াসমিন ভয়ে স্কুলে যেতেও পারছে না"।

এই ব্যাপারে মিস্টার আলি বলে, "বিষয়টি এত বড় হবে, বুঝতে পারিনি"।

ওসি আকরাম হোসেন বলেন, "ঘটনার দিন রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত