x

এইমাত্র

  •  জুনে ধর্ষণের শিকার শতাধিক নারী-শিশু: মহিলা পরিষদ
  •  ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ সস্ত্রীক কোভিডে আক্রান্ত
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩৭৭৫ জন, মৃত ৪১ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ১৮ হাজার ৯৬৮ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৬০ লাখ ২৮ হাজার ২২৯ জন

রাস্তায় স্ত্রীকে পেটালেন কনস্টেবল, থানায় সোপর্দ (ভিডিও)

প্রকাশ : ০৩ জুলাই ২০১৭, ২৩:২১

জাগরণীয়া ডেস্ক

স্ত্রীকে পেটানোর অভিযোগে রুহুল আমিন নামে পুলিশের এক কনস্টেবলকে থানায় সোপর্দ করেছেন পথচারীরা। 

স্ত্রীকে ওই কনস্টেবলের পেটানোর একটি ভিডিও ও কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, ১ জুলাই (শনিবার) ওই কনস্টেবল রাজধানীর গ্রিনরোডে সেন্ট্রাল হাসপাতালের বিপরীত পাশে তার স্ত্রীকে ফুটপাত দিয়ে টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছিলেন। আর তার স্ত্রী চিৎকার করে পায়ে আঘাতের চিহ্ন দেখাচ্ছেন ও বাঁচানোর আকুতি জানান।

বেনজির আহমেদ রায়হান নামের এক পথচারী বলেন, শনিবার অফিস শেষ করে বিকেল পাঁচটার দিকে রিকশায় করে তিনি বাসায় যাচ্ছিলেন। সেন্ট্রাল হাসপাতালের সামনে ঘটনাটি দেখেন। ততক্ষণে তার রিকশা কিছুদূর এগিয়ে যায়। তিনি রিকশাটি ঘুরিয়ে আবার এসে ওই লোককে থামতে বলেন। 

বেনজির বলেন, কাছে যাওয়ার সঙ্গে সঙ্গে ওই নারী আমার পা জড়িয়ে ধরে তাকে বাঁচাতে বলেন। ততক্ষণে আরও কয়েকজন লোক এগিয়ে আসেন। ইন্টারনেট ঘেঁটে তিনি কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন দিলে ১৫-২০ মিনিট পর থানা থেকে কয়েকজন পুলিশ এসে দুজনকে থানায় নিয়ে যায়।

নির্যাতিত নারীর বড় ভাই আনোয়ার হোসেন মুঠোফোনে বলেন, সাত বোনের মধ্যে তার এই বোনটি সবার ছোট। ঈদের আগের দিন শ্বশুর-শাশুড়ি এবং জামাই মিলে তার বোনকে বেধড়ক মারধর করেন। নরসিংদীর বেলাব থানা থেকে পুলিশ নিয়ে গেলেও কোনো কাজ হয়নি।

এদিকে কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) সমীর চন্দ্র সূত্রধর বলেন, রুহুল দাবি করেছেন তিনি স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য নিয়ে এসেছিলেন। তখন তার স্ত্রী চিৎকার–চেঁচামেচি করলে লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেন। তবে মেয়েটির শরীরে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। তাদের পারিবারিক অনেক সমস্যা রয়েছে বলেও জানা গেছে। 

তিনি জানান, ঘটনাস্থল এখানে নয় বলে দুজনকেই বেলাব থানায় হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত