অন্তঃসত্ত্বাকে গাছে বেঁধে নির্যাতন (ভিডিও)

প্রকাশ : ৩০ জুন ২০১৭, ১৩:০৭

জাগরণীয়া ডেস্ক

জমির বিরোধকে কেন্দ্র করে ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের দক্ষিণ কয়রাটি গ্রামে কল্পনা আক্তার নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে মারধর ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে যুক্ত থাকার অপরাধে আবুল কাশেম ও রবিউল নামে দুই জনকে আটক করেছে পুলিশ।

ঘটনা পর আটজনকে অভিযুক্ত করে নান্দাইল মডেল থানায় মামলা করেছে নির্যাতিতার স্বামী। আসামিরা হলেন ঝর্ণা আক্তার, পারুল আক্তার, আইরিন আক্তার, আবুল কাশেম, দ্বীন ইসলাম, সাইফুল ইসলাম, রবিউল ও বিল্লাল হোসেন।

দক্ষিণ কয়রাটি গ্রামের কয়েকজন বাসিন্দা জানান, কল্পনা আক্তারের স্বামী সিরাজুল আড়াই বছর আগে প্রতিবেশী রবিউল আওয়াল, সাইফুল ইসলাম ও দ্বীন ইসলামের কাছে পাঁচ শতক জমি বিক্রি বাবদ এক লাখ বিশ হাজার টাকা নেয়। এরপর থেকে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও কল্পনা এবং তার স্বামী জমির দলিল করে দেয়নি।

ওই জমির দখল চাইতে গেলেই কল্পনা ভয়ভীতি দেখিয়ে আসছিল। এ নিয়ে গ্রামে একাধিক সালিস-বৈঠক হলেও সমাধান হয়নি। ২৭ জুন (মঙ্গলবার) তারা আবারও জমি দখল করতে গেলে কল্পনা দা নিয়ে তেড়ে আসে। বিকালে তারা কল্পনাকে ধরে গাছের সঙ্গে বেঁধে লাঠি নিয়ে মারধর করে। 

পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মোট আটজনকে আসামি করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত