বড়হাটে জঙ্গি আস্তানায় নিহত ছেলের লাশ নেবেন না মা

প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৭, ১৮:২৬

জাগরণীয়া ডেস্ক

মৌলভীবাজার শহরের বড়হাটে সন্দেহে থাকা জঙ্গি আস্তানায় নিহত তিনজনের একজনকে শনাক্ত করেছেন মা। 

৪ এপ্রিল (মঙ্গলবার) সকালে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে গিয়ে তিনি নিহত একজনকে তার ছেলে আশরাফুল আলম নাজিম (২২) বলে শনাক্ত করেছেন। তবে তিনি লাশ নিতে অস্বীকৃতি জানিয়েছেন।

বড়হাটের ঘটনায় সন্ত্রাস দমন আইনে মৌলভীবাজার সদর মডেল থানায় পুলিশ বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি ৪ এপ্রিল (মঙ্গলবার) একটি মামলা হয়েছে।

৪ এপ্রিল (মঙ্গলবার) দুপুর ১২টায় মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল তার কার্যালয়ে এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান। 

নিহত নাজিম প্রসঙ্গে তিনি বলেন, ৪ এপ্রিল (মঙ্গলবার) হাসপাতালের মর্গে গিয়ে মা মনোয়ারা বেগম ছেলে আশরাফুল আলম নাজিমের লাশ দেখে শনাক্ত করেছেন। নিহত বাকি দুজনের লাশও তাকে দেখানো হলে তিনি তাদের চেনেন না বলে জানিয়েছেন। লাশ গ্রহণের বিষয়ে বলা হলে, তিনি তা নিতে অস্বীকৃতি জানিয়েছেন। 

পুলিশ সুপার বলেন, নাজিমের মা জানিয়েছেন, সাত-আট মাস আগে ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন নাজিম। নিহত হওয়ার ১৫-২০ দিন আগে নাজিম একরাতে মাকে ফোন করেন। সেটাই ছিল ছেলের সঙ্গে তার শেষ কথোপকথন।

পুলিশ জানায়, নিহত নাজিমের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার দেউটি ইউনিয়ন পরিষদের কুমারগড়িয়া গ্রামে। তার বাবার নাম সুলতান আহমদ (মারা গেছেন)। নাজিম স্থানীয় মাদ্রাসায় পড়তেন। সিলেটের শিববাড়িতে সেনা অভিযান চলাকালে জঙ্গি আস্তানার কাছের হামলায় নেতৃত্ব নাজিমই দিয়েছিলেন বলে মনে করছে পুলিশ। লাশ শনাক্ত করার জন্য তার মাকে ডেকে পাঠায় পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত