বড়হাটে বোমা বিস্ফোরণে পুলিশ সদস্য আহত

প্রকাশ : ৩১ মার্চ ২০১৭, ১৫:২৯

জাগরণীয়া ডেস্ক

মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় জঙ্গি আস্তানার ভেতরে থেকে শুক্রবার (৩১ মার্চ) দুপুর ১২টা কিছু পর দুটি শক্তিশালী বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। এতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

ধারণা করা হচ্ছে, বোমার স্প্লিন্টারের আঘাতে ওই পুলিশ সদস্য আহত হয়েছেন। তার ঘাড় থেকে রক্তক্ষরণ হতে দেখা গেছে। তবে তার নাম, পদবী সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

এর আগে, শুক্রবার (৩১ মার্চ) সকাল ৯টা ৫২ মিনিটে বড়হাটের এই বাড়িতে ‘অপারেশন ম্যাক্সিমাস’ শুরু হয়। 

সিলেটে রেঞ্জের ডিআইজি কামরুল আহসান জানান, জঙ্গি আস্তানায় সকাল ৯টা ৫২ মিনিটের দিকে ‘অপারেশন মেক্সিমাস’ শুরু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) রাতভর এলাকাটি রেকি করে রাখা হয়।

এর আগে বৃহস্পতিবার (৩০ মার্চ) মৌলভীবাজারের সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামে একটি জঙ্গি আস্তানায় পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সোয়াট টিমের ‘অপারেশন হিট ব্যাক’ শেষ হয়। এই অভিযানে এক পুরুষ, দুই নারী ও চার শিশু মারা যায়।  

উল্লেখ্য, জঙ্গি আস্তানা সন্দেহে মঙ্গলবার (২৮ মার্চ) রাত থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামের একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি। বুধবার সন্ধ্যায় নাসিরপুরের আস্তানায় অভিযান শুরু করে সোয়াট। পরে আলোর স্বল্পতার কারণে রাতে অভিযান স্থগিত রাখা হয়। বৃহস্পতিবার সকাল ১০টার পরে আবার অভিযান শুরু করে সোয়াট। বিকালে অভিযান শেষ হয়। শহরের বড়হাট এলাকার জঙ্গি আস্তানাটি এখনও ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত