এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ১৮ মার্চ ২০১৭, ১৮:০১

জাগরণীয়া ডেস্ক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের পশ্চিম নওদাবাস গ্রামে এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণে জড়িত থাকার অপরাধে পুলিশ সোহেল রানা নামে একজনকে গ্রেপ্তার করে জেল-হাজতে প্রেরণ করেছে।

১৭ মার্চ (শুক্রবার) রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের পশ্চিম নওদাবাস গ্রামে ধর্ষণের ওই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই এলাকার এক এসএসসি পরীক্ষার্থীকে দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী দইখাওয়া গ্রামের ছমির উদ্দিনের পুত্র রুবেল উক্তত্য করে আসছে। শুক্রবার রাতে ওই ছাত্রী ঘরের বাহিরে বের হলে রুবেলসহ তার দুই বন্ধু সোহেল রানা ও জিয়ারুল তাকে তুলে নিয়ে যায়। পাশে একটি ভুট্টা ক্ষেতে ওই দুই বন্ধুর সহযোগিতায় রুবেল তাকে ধর্ষণ করে। তার চিৎকারে লোকজন ছুটে এলে ধর্ষক রুবেল ও এক বন্ধু জিয়ারুল পালিয়ে গেলেও অপর বন্ধু সোহেল রানাকে আটক করেন স্থানীয় লোকজন।

রাতেই ধর্ষকের পরিবারের লোকজন নওদাবাস ইউনিয়ন চেয়ারম্যান অশ্বিনী কুমার বসুনিয়ার মাধ্যমে বিষয়টি মিমাংশা করতে চেষ্টা করেন। পরে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় রুবেলের বন্ধু গাওচুলকা এলাকার মানিক মিয়ার পুত্র সোহেল রানাকে গ্রেপ্তার করে ১৮ মার্চ (শনিবার) সকালে জেল-হাজতে প্রেরণ করেন। একই সাথে ধর্ষণের শিকার ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করেন।

হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষকসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত