মিতু হত্যাকাণ্ডে তার বাবা-মাকে জিজ্ঞাসাবাদ

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৭, ১৭:৫১

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের প্রাক্তন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার তদন্তে তার মায়ের সঙ্গে কথা বলছেন তদন্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে নগরীর লালদিঘীর পাড়স্থ সিএমপি সদর দপ্তরে মিতুর বাবা প্রাক্তন পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন এবং মিতুর মা শাহেদা বেগমকে জিজ্ঞাসাবাদ করা হয়।

তদন্ত কর্মকর্তার ডাকে ঢাকা থেকে চট্টগ্রামে গিয়ে লালদীঘি এলাকার গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে যান শাহেদা ও তাঁর স্বামী সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন। চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. কামরুজ্জামান একাই বিভিন্ন বিষয়ে তাঁকে প্রশ্ন করেন।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান জানান, তদন্তের স্বার্থে মিতুর বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তাদের কাছ থেকে কি তথ্য পাওয়া গেছে এ ব্যাপারে কোন কথা বলেননি তদন্ত কর্মকর্তা। মিতু হত্যা মামলার তদন্ত শেষ পর্যায়ে রয়েছে বলে তিনি নিশ্চিত করেন। এর আগে এই হত্যা মামলায় বাবুল আক্তার ও মিতুর বাবাকে চট্টগ্রামে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।

এর আগে ২ জানুয়ারি বাবুলের বাবা সাবেক পুলিশ কর্মকর্তা আবদুল ওয়াদুদ মিয়া ও মা শাহেদা ওয়াদুদের সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা। গত বছরের ১৫ ডিসেম্বর বাবুল আক্তার এবং ২২ ডিসেম্বর মাহমুদার বাবা ও বাবুলের শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেনের সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা।

গত বছরের ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন সদর দপ্তরে কর্মরত তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত