মিতুর বাবার সঙ্গে কথা বলছেন তদন্ত কর্মকর্তা

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৬, ১২:৪৬

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের আলোচিত প্রাক্তন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলা নিয়ে তাঁর বাবা মোশাররফ হোসেনের সঙ্গে কথা বলছেন মামলার তদন্ত কর্মকর্তা। 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সোয়া ১১টা থেকে নগরীর লালদিঘী পাড়ের গোয়েন্দা পুলিশের কার্যালয়ে মিতুর বাবা মোশাররফ হোসেনকে জিজ্ঞাসাবাদ শুরু করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মিতুর বাবা গোয়েন্দা কার্যালয়ে ছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান মিতুর বাবাকে জিজ্ঞাসাবাদের সত্যতা নিশ্চিত করলেও এ ব্যাপারে বিস্তারিত কিছুই জানাননি।

প্রসঙ্গত, মোশাররফ হোসেন পুলিশবাহিনী থেকে পরিদর্শক হিসেবে অবসরে যান। ঢাকার বনশ্রী এলাকায় এখন পরিবার নিয়ে থাকেন। মাহমুদা হত্যাকাণ্ডের পর থেকে বাবুল আক্তার সেখানেই থাকছেন।

উল্লেখ্য, গত ৫ জুন চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় মাহমুদা খানমকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা করেন। এ মামলায় গ্রেপ্তার হওয়া দুই আসামি ওয়াসিম ও আনোয়ার গত ২৭ জুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এতে উল্লেখ করা হয়, কামরুল শিকদার ওরফে মুছার নেতৃত্বে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। তবে মুছা ‘নিখোঁজ’ রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত