মিতু হত্যা: অভিযোগ গঠনের শুনানি পেছালো

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৬, ২২:২৮

জাগরণীয়া ডেস্ক

সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহার হওয়া অস্ত্র উদ্ধারের মামলার অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে আগামী ২৪ নভেম্বর শুনানির পরবর্তী সময় নির্ধারণ করেছেন আদালত।

রবিবার (১৩ নভেম্বর) চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূরের আদালতে এই মামলার অভিযোগ গঠনের শুনানির দিন নির্ধারিত ছিল। তবে বিচারক ছুটিতে থাকায় অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন মহানগর পিপি অ্যাডভোকেট মো.ফখরুদ্দিন চৌধুরী।

উল্লেখ্য, গত ৫ জুন নগরীর জিইসি মোড় এলাকায় গুলি ও ছুরিকাঘাতে নিহত হন মাহমুদা খানম মিতু।  এ ঘটনায় মিতুর স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় হত্যা মামলা দায়ের করেন।  হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের ঘটনায় ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে আসামি করে বাকলিয়া থানায় অস্ত্র আইনে আরেকটি মামলা করেছিল পুলিশ।

গত ২৮ জুলাই ঐ অস্ত্র আইনের মামলাটির অভিযোগপত্র আদালতে দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা এস আই মহিম উদ্দিন। অভিযোগপত্রে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী এহতেশামুল হক ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে আসামি করা হয়। ২৭ জুন ভোলা এবং পরদিন মনির গ্রেফতার হয়েছিল। মনিরের জিম্মা থেকে অস্ত্র উদ্ধার হয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত