প্রশাসনের নিরাপত্তায় যাত্রার নামে জুয়া ও নগ্ন নৃত্য !

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০১৭, ১৯:৫০

জাগরণীয়া ডেস্ক

ঝিনাইদহের মহেশপুরে প্রশাসনের নিরাপত্তায় এবার যাত্রার নামে জুয়া ও নগ্ন নৃত্য অনুষ্ঠিত হয়- হতাশ এলাকাবাসী। প্রতিদিন রাত ১২টার পর থেকে শুরু হয় এসব নগ্ন নৃত্য আর শেষ হয় ভোর ৪টায়। মহেশপুর উপজেলার বলিভাদ্রপুর মাঠে আয়োজন করা হয় রংধনু অপেরা যাত্রার। কিন্তু নামে মাত্র যাত্রা, যাত্রার পরিবর্তে দেখানো হচ্ছে নারীদের নগ্ন নৃত্য। 

অন্যদিকে যাত্রার মঠে আয়োজন করা হয়েছে জুয়ার আসর সেখানে ফরগুটি, চড়কা, হাউজ পাম্পার ও ওয়ান-টেন নামক জুয়া চলে সারা রাত। ফলে গুটিকয়েক লোক ফায়দা লুটলেও, লোভে পড়ে নিঃস্ব হচ্ছে সাধারণ মানুষ।

একাধিক সূত্রে জানা যায়, মহেশপুরে যাত্রার নামে নারীদের নগ্ন নৃত্য দেখালেও তাদের নিরাপত্তায় রয়েছে প্রশাসনের কর্তারা।  জুয়ার আসর ও নগ্ন নৃত্য মঞ্চ চালাতে যাতে কোন ঝামেলা না হয়, সে জন্যই নাকি এ ব্যবস্থা।  

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় অনেকে বলেন, কিছু নেতারা তাদের স্বার্থ হাসিলের জন্য যাত্রার নামে আমাদের গ্রামে এনেছে ভ্যারাইটি শো (নগ্ন নৃত্য) ও বসিয়েছে জুয়ার বোর্ড এত করে এলাকার যুবসমাজ নষ্ট হয়ে যাচ্ছে। তারা আরও বলেন, পুলিশ পাহারায় সারা রাত চলে এসব নগ্ন নৃত্য ও জুয়ার আসর। 

মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান বেশ কয়েক বার নগ্ন নৃত্য মাঠ ভেঙ্গে দিলেও কোন এক অদৃশ্য ক্ষমতায় তা চলছে এখনো। এলাকাবাসী ও সুশীল সমাজ এই নগ্ন নৃত্য ও জুয়ার আসর বন্ধ করে যুব সমাজকে রক্ষা করতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জোর অনুরোধ জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত