স্ত্রীর গোপনাঙ্গে অ্যাসিড ঢেলে দিল স্বামী

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৬, ২২:৪৭

জাগরণীয়া ডেস্ক

যৌন মিলনের সময় স্ত্রীর গোপনাঙ্গে অ্যাসিড ঢেলে দেওয়ার গুরুতর অভিযোগ উঠেছে স্বামী আবদুল মজিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের মহেশপুর এলাকায়। কয়েক দিন আগে গভীর রাতে এই ঘটনা ঘটলেও আক্রান্ত নারী লোকলজ্জায় তা প্রকাশ করেননি। প্রথমে গ্রাম্য ডাক্তাররা চিকিৎসা দেবার পর অবস্থার উন্নতি না হবার কারণে অবশেষে বুধবার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ মহেশপুর কুড়িপোল গ্রামের বাসিন্দা অ্যাসিড আক্রান্ত গৃহবধূ জানায়, তার এবং তার বর্তমান স্বামী-দু’জনেরই আগে একবার করে বিয়ে হয়েছিল। তার সঙ্গে বিয়ে হওয়ার পরও স্বামী মজিদ তালাক দেওয়া স্ত্রীর সঙ্গে গোপনে মেলামেশা করতেন। এ নিয়ে তাদের দাম্পত্য জীবনে প্রায়ই গোলযোগ হতো। গত ৪ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি স্বামীর সঙ্গে সঙ্গমে নিয়োজিত ছিলেন। 

এ সময় আব্দুল মজিদ কৌশলে তার গোপনাঙ্গে অ্যাসিড ঢেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা খারাপের দিকে যেতে থাকলে ডাক্তাররা তাকে বুধবার বিকেলে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। 

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা বলেন, "সেবিকা দিয়ে ওই নারীর গোপনাঙ্গ পরীক্ষা করা হয়েছে। বিষয়টি বর্ণনা করা যাচ্ছে না। তবে গৃহবধূর অবস্থা ভাল না।

তবে এ বিষয়ে মহেশপুর থানা পুলিশের সাথে আলাপ করলে, তারা বলেন আমাদের কাছে এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত