তরুণীকে ছুরিকাঘাত, ৫ মাস পর গ্রেপ্তার

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৬, ১৭:৩৫

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে ‍ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার পাঁচ মাস পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার শাহ মোজাম্মেল হোসেন (২৩) মিরসরাই উপজেলার গড়িয়াইশ গ্রামের শাহ আলমের ছেলে। গত ২৯ ‍জুন মিরসরাই উপজেলার উত্তর গড়িয়াইশে দিনমজুর জাফর আহম্মদের মেয়ে মুন্নি আক্তারকে ছুরিকাঘাত করে আহত করে পালিয়ে যায় মোজাম্মেল।  

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার শিকলবাহা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশন (পিবিআই)।

পিবিআই এর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, "ঘটনার পর মোজাম্মেল পালিয়ে গিয়ে ট্রলারে চাকরি নেয়। তিনি নারায়ণগঞ্জ-মংলা এসব এলাকায় ট্রলারে কাজ করতেন। বৃহস্পতিবার রাতে তাকে শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন এলাকায় একটি ট্রলার থেকে গ্রেপ্তার করা হয়।”

পুলিশ কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা বলেন, মুন্নিকে বিয়ের প্রস্তাব দিয়েছিল মোজাম্মেল। কিন্তু মোজাম্মেল মাদকাসক্ত হওয়ায় তার সাথে মেয়ের বিয়ে দিতে রাজি ছিলেন না মুন্নির বাবা। অন্য কারো সাথে বিয়ে দিলে মুন্নির প্রাণনাশেরও হুমকি দেয় মোজাম্মেল। ২৯ জুন সকালে বাড়ির পাশে ছোট বোনকে নিয়ে মাটি কাটতে যায় মুন্নি। এসময় ছুরি দিয়ে মুন্নিকে এলোপাথাড়ি আঘাতে আহত করে পালিয়ে যায় মোজাম্মেল। এতে মুন্নির মেরুদণ্ড গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়"।

মুন্নির চাচা খায়রুল আলম বাদী হয়ে মোজাম্মেলসহ চার জনকে আসামি করে মামলা করেন। এরপর থেকে মোজাম্মেল পলাতক ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত