দেয়ালে মাথা ঠুকে শিশু খুন, মামা আটক

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৬, ১৩:৪৬

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রাম নগরীর হালিশহর থানার মধ্য রামপুরা এলাকায় ইয়াছিন নামে ৭ বছরের এক শিশুকে তারই মামা নির্মমভাবে খুন করেছে। ইটের দেওয়ালের সঙ্গে মাথা ঠুকে ইয়াছিনকে খুন করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে হত্যাকারী মামা মোঃ জুয়েলকে (৪০)। 

রবিবার (২০ নভেম্বর) রাতে হত্যার ঘটনার পর জুয়েলকে আটক করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) হাসান ইকবাল।

পুলিশ সূত্র জানায়, ইয়াছিনের বাবা-মা দুজনই মারা গেছেন। ভিক্ষুক নানী ও মামার সঙ্গে মধ্য রামপুরার ধোপাপাড়ায় চীন সুলতানের বস্তিতে থাকে।  

হালিশহর থানার ওসি প্রণব চৌধুরী জানান,  রাত সাড়ে ১২টায় জুয়েল বস্তির পেছনে পরিত্যক্ত একটি জায়গায় ইয়াছিনকে নিয়ে যায়।  তারপর মুখ চেপে ধরে ইটের দেওয়ালের সঙ্গে মাথা ঠুকে তাকে খুন করে সেখানে লতাপাতা দিয়ে ঢেকে রেখে চলে আসে। পর বাসায় ফিরে জুয়েলকে গোসল করতে দেখে প্রতিবেশীরা। গোছল শেষে  নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ে জুয়েল। অনেক রাতে ইয়াছিনের নানী তাকে খোঁজাখুঁজি শুরু করে।  

পরে স্থানীয় লোকজন বস্তির পেছনে পরিত্যক্ত জায়গায় গিয়ে ইয়াছিনের রক্তাক্ত শিশুটির লাশ খোঁজে পায়।  খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। 

ওসি প্রণব চৌধুরী বলেন, ইয়াছিনের মামা জুয়েল একজন মাদকাসক্ত এবং থানার তালিকাভুক্ত পকেটমার। তার বিরুদ্ধে আগেও হত্যা মামলা আছে। আমরা শুরুতেই জুয়েলকে সন্দেহ করি। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যার কথা স্বীকার করে।

কেন খুনের কারণ সম্পর্কে ওসি বলেন, জুয়েল সবসময় ইয়াছিনকে যৌন নিপীড়ন করত। গত রাতে ইয়াছিন ক্ষুব্ধ হয়ে তার নানীকে বিষয়টি জানিয়ে দেবে বলে জুয়েলকে শাসায়। এতে ক্ষুব্ধ হয়ে সে এই খুন করেছে। 

ইয়াছিন স্থানীয় আনন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত