কলেজছাত্রীকে টানাহেঁচড়া, যুবককে পুলিশে সোপর্দ

প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৬, ১৩:৪৯

জাগরণীয়া ডেস্ক

এক কলেজছাত্রীকে টানাহেঁচড়া করে অটোরিকশায় তোলার সময় এক যুবককে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে পথচারীরা ও অভিভাবকরা। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চট্টগ্রামে এই ঘটনা ঘটে।

চট্টগ্রাম নগরীর ওয়াসার মোড় থেকে মোহাম্মদ নয়ন (২৯) নামের ওই যুবককে ধরা হয়। নয়ন কক্সবাজারের চকরিয়া থানার মাইজ ঘোনা সাহার বিল এলাকার ফয়েজুর রহমানের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মো. সুকানুর মানিক বলেন, "বাওয়া কলেজের প্রথমবর্ষের ওই ছাত্রী হেঁটে ওয়াসার মোড়ের দিকে যাচ্ছিলেন। ওই যুবক তখন ছাত্রীটিকে অনুসরণ করছিল। বিষয়টি একজন পথচারী বুঝতে পেরে তিনি যুবকের পিছু নেন। এক পর্যায়ে ওয়াসা মোড়ে যুবকটি ওই ছাত্রীর হাত ধরে টানাটানি শুরু করে। নয়ন ওই ছাত্রীকে জোর করে একটি সিএনজিচালিত অটোরিকশায় তোলার চেষ্টা করছিল। কিন্তু ছাত্রীটি অটোরিকশায় উঠতে চাচ্ছিলেন না, তখন অনুসরণকারী ব্যক্তি নয়নকে বাধা দেন। এরপর আশপাশে থাকা স্কুলশিক্ষার্থীদের অভিভাবক ও পথচারীরা জড়ো হন”।

পরে নয়নকে বাংলাদেশ মহিলা সমিতি স্কুল ও কলেজে (বাওয়া) নিয়ে অভিভাবকরা থানায় খবর দিলে সকাল ১০টার দিকে খুলশী থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ নয়নকে নিয়ে যাওয়ার সময় অভিভাবকরা উত্তেজিত হয়ে ওঠেন, তারা নয়নকে চড়-থাপ্পড়ও মারেন। পরে পুলিশ তাকে সরিয়ে নেয়।

ঘটনার বিষয়ে খুলশী থানার ওসি নিজাম ‍উদ্দিন বলেন, “ইভ টিজিংয়ের অপরাধে একজনকে থানায় আনা হয়েছে।”

তবে এই ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে বলে বলেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত