দিনাজপুরে শিশুকে অপহণের সময় নারী আটক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৫৯

জাগরণীয়া ডেস্ক

দিনাজপুরের ৩ শিশু শিক্ষার্থীকে অপহরণের সময় মোছাঃ লাইজু বেগম (২২) এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটককৃত লাইজু বেগম রংপুর শহরের মেডিকেল কলেজ হাসপাতালের পুর্ব গেট এলাকার আক্কাস আলীর স্ত্রী।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে সদর উপজেলার নশিপুর ইউনিয়নের নশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

উদ্ধারকৃত শিশু শিক্ষার্থীরা হলো- দিনাজপুর সদর উপজেলার নশিপুর ইউনিয়নের নশিপুর মাস্টারপাড়া গ্রামের মোঃ বেলাল হোসেনের মেয়ে বাবলি খাতুন (৮), ছেলে মোঃ আলী (৫), একই এলাকার সাব্বির হোসেনের মেয়ে মোছাঃ সামিয়া (৮)।

নশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা সেলিনা আখতার জানান, দুপুরে স্কুলের পাশের দোকানদার দৌঁড়ে এসে বলেন, আপা এক নারী স্কুলের ৩ শিক্ষার্থীকে নিয়ে যাচ্ছে। আমি তাৎক্ষণিক দোকানদারের সঙ্গে স্কুলের পিয়ন এবং দারোয়ানকে পাঠিয়ে দেই। সেখানে আমাদের বিদ্যালয়ের শিশু শ্রেণির এক ছাত্র ও দুই ছাত্রীকে অটোরিকশাতে উঠানোর সময় তারা ওই নারীকে আটক করে শিক্ষার্থীসহ নিয়ে আসে। আটক নারীকে জিজ্ঞাসা করলে সে জানায় শিক্ষার্থীরা তার ভাগ্নে হয়। তার আচরণ এবং শিশুদের এভাবে নিয়ে যাওয়ার কারণ সন্দেহ হলে তাৎক্ষণিক পুলিশকে জানানো হয়। 

কোতয়ালী থানার এসআই মোঃ নজরুল ইসলাম জানান, স্কুল কর্তৃপক্ষ নারীকে আটক করে বিষয়টি পুলিশকে অবহিত করে। সংবাদ পেয়ে ঘটনাস্থল গিয়ে ওই নারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

কোতয়ালী থানার ওসি মোঃ রেদওয়ানুর রহিম জানান, আটক লাইজু বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে অসংলগ্ন কথাবার্তা বলছেন তা যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত