ঢামেকে আরো ২ জন আহত নারী জঙ্গি

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৬, ২১:৩৭

জাগরণীয়া ডেস্ক

ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে আহত অবস্থায় আরো ২ নারী জঙ্গিকে আনা হয়েছে। এ নিয়ে আজিমপুরে পুলিশের সাথে জঙ্গিদের গোলাগুলির ঘটনায় মোত ৩ জন নারী জঙ্গি আহত হওয়ার খবর পাওয়া গেলো।

এই ঘটনায় এক পুরুষ জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকার ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার শাহাবুদ্দীন কোরেশি সাংবাদিকদের বলেন, “পুলিশের সঙ্গে সংঘর্ষে এক যুবক মারা গেছে। তার বয়স ও পরিচয় এখনও আমরা তা জানতে পারিনি। আহত হয়েছে তিনজন নারী। এদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন। ছুরিকাহত হয়েছে দুই পুলিশ সদস্য। সংঘর্ষের সময় তারা পুলিশের চোখে মরিচ নিক্ষেপ করলে আরো তিন পুলিশ সদস্য জখম হয়। এদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।” 

এদিকে আহত নারী জঙ্গিদের একজন নিহত জঙ্গি অবসরপ্রাপ্ত মেজর জাহিদের স্ত্রী বলে ধারণা করছে পুলিশ। 

উল্লেখ্য, রাত সাড়ে ৭টা থেকে পৌনে ৮টার মধ্যে রাজধানীর আজিমপুরে ‘জঙ্গি আস্তানায়’ পুলিশের অভিযানে জঙ্গিদের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে। গোপন খবরের ভিত্তিতে আজিমপুরের ২০৯/৭ নম্বর বাসায় দ্বিতীয় তলায় অভিযান চালায় পুলিশ। এসময় বাসার ভেতর থেকে পুলিশকে উদ্দেশ্য করে গুলি চালানো হয়। পুলিশও পাল্টা গুলি করে। 

এই ঘটনায় কাউন্টার টেরোরিজম ইউনিটের ৫ জন আহত হয়েছেন। আহত পাঁচ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে সেখানে দায়িত্বরত র‌্যাবের ল্যান্স নায়েক জাহিদ জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত