তরুণীকে দলবেঁধে ‘ধর্ষণ’ ও ভিডিও ধারণ

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৬, ১২:৪০

জাগরণীয়া ডেস্ক

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে এক তরুণীকে দলবেঁধে ধর্ষণ ও ধর্ষণকাণ্ড ভিডিওচিত্র ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। ৩ সেপ্টেম্বর (শনিবার) বিকালে উপজেলার ঝিলমিল আবাসিক প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান দক্ষিণ কেরাণীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবু সাইদ আল-মামুন ।

গ্রেপ্তারকৃত মো. আরিফ (২০) ও মো. নাসির (২৪) রাজধানীর কদমতলী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। ঘটনার পর থেকে তরুণীর কথিত প্রেমিক মো. সাজ্জাদ হোসেন ও তার বন্ধু মো. মহিদুল ইসলাম রিপন পলাতক রয়েছেন। তারা কেরাণীগঞ্জে ভাড়া বাসায় থাকতেন।

তরুণীর বরাত দিয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবু সাইদ আল-মামুন বলেন, সাজ্জাদ আলফা বলপেন কারখানায় কাজ করেন। শনিবার বিকালে সাজ্জাদের সঙ্গে দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় ঘুরতে যান ওই তরুণী।

“এ সময় সাজ্জাদ মোবাইল ফোনে তার তিন বন্ধু রিপন, আরিফ ও নাসিরকে ডেকে এনে প্রকল্প এলাকার কাশবনে নিয়ে চারজন মিলে তরুণীকে ধর্ষণ করে। এছাড়া তারা ধর্ষণচিত্র মোবাইল ফোনের ভিডিওতে ধারণ করে হুমকি দেয়।”

তরুণী থানায় অভিযোগ দিলে ওই দিন সন্ধ্যায় অভিযান চালিয়ে ঝিলমিল এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তারসহ ভিডিওচিত্র জব্দ করা হয় বলে জানান পরিদর্শক আবু সাইদ।

তিনি বলেন, তরুণী নিজে বাদী হয়ে চারজনকে আসামি দেখিয়ে মামলা করেছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ পলাতক দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত