রিশা’র খুনী ওবায়েদুল আটক

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৬, ১২:৫০

জাগরণীয়া ডেস্ক

ঢাকার উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার হত্যা মামলার আসামী পালাতক ওবায়েদুল খানকে পঞ্চগড় থেকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৩ দিনাজপুর ক‌্যাম্পের অধিনায়ক মেজর আবদুল্লাহ আল মাহমুদ বুধবার (৩১ আগস্ট) সকালে সাংবাদিকদের বলেন, তাদের একটি দল আগের রাতে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সোনারায় গ্রাম থেকে ওবায়েদকে আটক করে। আটক করার পর তাকে নীলফামারির ডোমারে র‌্যাবের একটি ক‌্যাম্পে রাখা হয়েছিল। সকালে সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

ঢাকার উইলস লিটল ফ্লাওয়ারের অষ্টম শ্রেণির ছাত্রী রিশা (১৪) গত বুধবার (২৪ আগস্ট) স্কুলের সামনের ফুটওভারব্রিজে এক যুবকের ছুরিকাঘাতে আহত হয়। তিনদিন পর রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

ওই ঘটনায় রিশার মা তানিয়া বেগম রমনা থানায় একটি মামলা করেন, যাতে এলিফ‌্যান্ট রোডের বিপণি বিতান ইস্টার্ন মল্লিকার বৈশাখী টেইলার্সের কর্মী ওবায়েদকে আসামি করা হয়।

তানিয়া বেগম পুলিশকে বলেছেন, কয়েক মাস আগে বৈশাখী টেইলার্সে একটি জামা বানাতে দিয়ে যোগাযোগের জন্য সেখানে তিনি নিজের ফোন নম্বর দিয়েছিলেন। সেই থেকে ওবায়েদ ওই নম্বরে ফোন করে প্রায়ই রিশাকে বিরক্ত করে আসছিলেন।

ওবায়েদই সেদিন রিশাকে ছুরি মেরেছিল বলে তানিয়া বেগম অভিযোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত