x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৬৭ লাখ ৪১ হাজার ৭৬৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৪০ হাজার ৮৩৬ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩০২৭ জন, মৃত ৫৫ জন
  •  ব্রহ্মপুত্র-তিস্তা-ধরলার ৩৫টি পয়েন্টে ভাঙন

দুই সন্তানের মুখে বিষ ঢেলে মায়ের আত্মহত্যার চেষ্টা

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৬

জাগরণীয়া ডেস্ক

পারিবারিক অশান্তির জেরে দুই শিশুসন্তানের মুখে বিষ ঢেলে এক মা আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশু দুটি নিহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মা নুর বানু (৩৫)। নিহতরা হলেন দেড় বছর বয়সী নুর জামাল ও ছয় বছর বয়সী শাম্মী। 

০৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া এলাকার ঘনি মহেষপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নুর বানু গত ০৪ সেপ্টেম্বর বাবার বাড়ি থেকে ফিরলে শ্বাশুরি শাহারা বানুর সঙ্গে তার ঝগড়া বাধে। শাহারা বানু জানান, বাবার বাড়ি থেকে সে (নুর বানু) তার ঘরে কিছু জিনিস খুঁজে পাচ্ছিলো না। ঘরের তালা খুলে কেউ ঢুকেছে কীন তাদের রুমে এই নিয়ে কথা কাটাকাটি হয়।

একই বিষয়ে বৃহস্পতিবার সকালে ঝগড়া শুরু হলে সকাল সাড়ে ৯টার দিকে ছেলে নুর জামাল ও মেয়ে শাম্মীর মুখে বিষ দিয়ে নিজেও আত্মহত্যা করেন নুর বানু। 

পরে প্রতিবেশী ও পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক নুর জামালকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন থাকা অবস্থায় বিকেলের দিকে শাম্মীরও মৃত্যু হয়।

এ প্রসঙ্গে নুর বানুর স্বামী সেলিম উদ্দীন বলেন, সকালে দিন মজুরির কাজে তিনি বাড়ি থেকে বের হন। পথে খবর পেয়ে বাড়ি ফিরে স্ত্রী ও সন্তানদের প্রতিবেশীর সহায়তায় হাসপাতালে নিয়ে যান। শ্বাশুড়ির সঙ্গে ঝগড়া করে এভাবে তার স্ত্রী বিষ পান করবেন এবং সন্তানদেরও মেরে ফেলবেন তা তিনি ভাবতে পারছেন না।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন,পারিবারিক কলহের জেরেই নুর বানু তার দুই সন্তানকে বিষ খাওয়ানোর পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন বলে জেনেছি। তবে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করতে আসেনি। অভিযোগ পেলে যথায ব্যবস্থা নেয়া হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত