নৃত্যশিল্পীকে অনুষ্ঠানে ডেকে এনে গণধর্ষণ, আদালতে স্বীকারোক্তি

প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৯:১৯

জাগরণীয়া ডেস্ক

নাচের অনুষ্ঠানের জন্য ডেকে এনে এক নৃত্যশিল্পীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে। এ ঘটনায় পাঁচজনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন ঐ নৃত্যশিল্পী। মামলার পর ঘটনায় জড়িত তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনজনই আদালতে ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, সোনারগাঁয়ের মাহমুদ হাছান নামের এক যুবক গত ১৯ আগস্ট (সোমবার) নাচের অনুষ্ঠানের কথা বলে বন্দর উপজেলা থেকে এক নৃত্যশিল্পীকে ডেকে আনেন। তার নেতৃত্বে সফিকুল ইসলাম, মো. সজিব, সানজিদ মিয়া ও সিয়াম হোসেন মিলে ঐ শিল্পীকে একটি কারখানার পরিত্যক্ত বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। পরে স্থানীয়রা ঐ নৃত্যশিল্পীকে উদ্ধার করে একটি স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেন। এরপর ঐ নারী ঘটনাটি তার স্বামী ও আত্মীয়-স্বজনকে জানান। সোমবার রাতেই উক্ত পাঁচজনকে আসামি করে ঐ নৃত্যশিল্পী সোনারগাঁ থানায় মামলা করেন। মামলার পর ২০ আগস্ট (মঙ্গলবার) ভোরে থানা-পুলিশের একাধিক দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার তিন আসামি মাহমুদ হাছান, সফিকুল ইসলাম ও মো. সজিবকে গ্রেপ্তার করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ২১ আগস্ট (বুধবার) এ ঘটনায় গ্রেপ্তার তিনজন নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মিল্টন হোসেনের আদালতে গণধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত