স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশ : ২৭ জুলাই ২০১৯, ১৯:৪৫

জাগরণীয়া ডেস্ক

বগুড়ার শেরপুর উপজেলায় এক স্কুলছাত্রীকে গণর্ধষণের ঘটনায় ২৭ জুলাই (শনিবার) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার ধনকুন্ডি ফুড ভিলেজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বিশ্বা পূর্বপাড়া গ্রামের দীজেন্দ্রনাথ তালুকদারের ছেলে দীপক কুমার তালুকদার (১৯) ও একই গ্রামের গিরেন্দ্রনাথ তালুকদারের ছেলে পীযূষ তালুকদার (২০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই বিকেলে প্রতিবেশী এক বান্ধবীর বাড়ি যাওয়ার সময় পথে দূর সম্পর্কের চাচাতো ভাই সবুজ কুমার তালুকদার ঐ স্কুলছাত্রীকে দীপক কুমার তালুকদারের বাড়ি নিয়ে যায়। বাড়িতে আর কেউ না থাকায় এ সময় সবুজ ও গ্রেপ্তার দুজন মিলে সপ্তম শ্রেণী পড়ুয়া ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ঐ স্কুলছাত্রীকে হত্যার হুমকিও দেয় তারা। 

এই ঘটনায় ঐ স্কুলছাত্রীর বাবা স্বপন বাদী হয়ে গ্রেপ্তার দুইজনসহ মোট তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী/০৩) এর ৯(৩)/৩০ ধারায় শেরপুর থানায় একটি মামলা করেন। 

পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম বলেন, তিনজনের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করলেও ধর্ষক সবুজ কুমার তালুকদার এখনো পলাতক। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। এদিকে গ্রেপ্তারকৃতদের আজ দুপুরে আদালতে নেওয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠিয়ে দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত