শাশুড়ি হত্যার অভিযোগে পুত্রবধূ গ্রেপ্তার

প্রকাশ : ৩০ মে ২০১৯, ১৭:৫১

জাগরণীয়া ডেস্ক

শাশুড়িকে হত্যা করে বাড়ির আঙিনায় লাশ পুঁতে রাখার অভিযোগে পুত্রবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৯ মে (বুধবার) রাতে রাজশাহীর তানোর উপজেলার প্রকাশনগর আদর্শ গুচ্ছগ্রামে পুলিশ মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে।

নিহত শাশুড়ির নাম মোমেনা বেগম (৪৬)। তিনি ওই গ্রামের রমজান আলীর স্ত্রী। আটক পুত্রবধূর নাম সখিনা বেগম (২১)। তার স্বামী মোমেনা বেগমের ছোট ছেলে মোস্তাফিজুর রহমান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সখিনা বেগম পুলিশের কাছে শাশুড়িকে হত্যা করে মাটিতে পুঁতে রাখার কথা স্বীকার করেছেন।

সখিনা বেগমের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, মোমেনার ছেলে মোস্তাফিজুর রহমান ধান কাটার জন্য বর্তমানে খুলনায় আছেন। তাই বাড়িতে শুধু মোমেনা বেগম ও সখিনা বেগম ছিলেন। বুধবার সকালে বাড়িতে ধান শুকানোর সময় মুরগি এসে ধান খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে শাশুড়ি মোমেনা বেগম পুত্রবধূ সখিনা বেগমকে মারধর করেন। দুপুরে মোমেনা বেগম ঘুমাচ্ছিলেন তখন তিনি বাঁশ দিয়ে শাশুড়ির মাথায় আঘাত করেন। এতেই মোমেনা বেগম মারা যান। এরপর শাশুড়ির লাশ বাড়ির আঙিনায় ধান সেদ্ধ করার জন্য খনন করা বড় চুলার ভেতরে ফেলে দিয়ে ওপরে মাটি চাপা দেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, এ ঘটনায় মোমেনা বেগমের আরেক ছেলে বাদী থানায় হত্যা মামলা করেছেন। পুত্রবধূ সখিনা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত