হোটেলে তরুণ-তরুণীর মরদেহ: মালিকসহ ০৩ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ : ২৮ মে ২০১৯, ১৬:০৭

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর ফার্মগেইটের সম্রাট হোটেল থেকে দুই তরুণ-তরুণীর মরদেহ উদ্ধারের ঘটনায় হোটেলের মালিক জসিম উদ্দিন চৌধুরী কচিসহ তিনজনকে আসামি করে আদালতে হত্যা মামলা দায়ের হয়েছে।

প্রায় দুই সপ্তাহ আগে নিহত তরুণীর বাবা মামলা দায়ের করলে গত ২৬ মে তা গ্রহণ করা হয়। আগামী ০৩ সেপ্টেম্বরের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন বাদীর আইনজীবী আলী আহাদ খান জিকু।

মামলায় সম্রাট হোটেলের মালিক জসীম উদ্দিন চৌধুরি কচি, হোটেলের ব্যবস্থাপক রাসেল আহমেদ সুমন ওরফে লিটন ও হোটেলের তত্ত্বাবধয়ক আহাম্মদ হোসেনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে নিহত তরুণীর বাবা বলেন,হোটেলের মালিক ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করেছে।  তার মেয়ের সঙ্গে কারও সম্পর্ক নেই। পুলিশ তার মেয়ের মরদেহের ময়নাতদন্ত করতে রাজি হয়নি। হত্যা মামলা করতে চাইলে তাও গ্রহণ করেনি।

নিহত তরুণের বাবা মোশারফ হোসেন হতাশা প্রকাশ করে বলেন, আসল ঘটনাকে ধামাচাপা দেয়ার জন্য হোটেল কর্তৃপক্ষ যৌন উত্তেজক ট্যাবলেটের ঘটনা ছড়িয়ে বেড়াচ্ছে। এখনো পর্যন্ত মৃতদেহের ময়নাতদন্ত ও কেমিক্যাল রিপোর্ট তৈরি হয়নি। এরপর কিছু না হলে তিনিও আদালতে যাবেন।

উল্লেখ্য, গত ২ এপ্রিল বিকালে গ্রীনরোডের সম্রাট হোটেলের আটতলার একটি কক্ষ থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। তারা আগের দিন স্বামী-স্ত্রী পরিচয়ে সেখানে উঠেছিলেন। নিহত তরুণ তেজগাঁও কলেজে এবং তরুণী ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত