নারী নির্যাতন মামলায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ১৯:৪১

জাগরণীয়া ডেস্ক

দ্বিতীয় স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় ফরিদপুরের চরভদ্রাসন সদর ইউনিয়নের আয়শা সিদ্দীকা (র.) মহিলা মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক হাসান প্রামাণিক (৩৫)-কে গ্রেপ্তার করেছে চরভদ্রাসন থানা পুলিশ। ১৫ এপ্রিল (সোমবার) রাত সাড়ে ১২টার দিকে মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ৫ নভেম্বর পাশের সদরপুর উপজেলার ডিগ্রির চর মধু মণ্ডলের ডাঙ্গী গ্রামের বাসিন্দা হাসানের বিরুদ্ধে চরভদ্রাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন তার দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম (২০)। রহিমা নড়াইলের নড়াগাতী উপজেলার বাওসোনা গ্রামের আবদুর রহমান মুন্সীর মেয়ে।

মামলার ভাষ্য ও তদন্ত কর্মকর্তার দেওয়া তথ্য অনুযায়ী, চাকরির প্রলোভন দেখিয়ে রহিমাকে বিয়ে করেন হাসান। তাদের দেড় বছরের একটি ছেলে সন্তানও আছে। এছাড়াও মাদ্রাসায় থাকাকালে অন্যান্য ছাত্রীদের উত্ত্যক্ত করতেন হাসান। চাকরির মিথ্যা প্রলোভন এবং মাদ্রাসার ছাত্রীদের উত্ত্যক্ত করা নিয়ে দ্বিতীয় স্ত্রী রহিমার সঙ্গে দ্বন্দ্ব তৈরি হলে রহিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে শুরু করেন হাসান। এ প্রেক্ষাপটে গত ৫ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামীর বিরুদ্ধে মামলা করেন রহিমা।

মামলার তদন্তকারী কর্মকর্তা চরভদ্রাসন থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহিনুর রহমান বলেন, মামলার পর থেকেই হাসান পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মাদ্রাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত