ফরিদপুরে অবরুদ্ধ গৃহবধূকে উদ্ধার করেছেন ইউএনও

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ২৩:৫৭

জাগরণীয়া ডেস্ক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পারিবারিক নির্যাতনের শিকার রাহানা পারভীন (৩২) নামে অবরুদ্ধ এক গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

২২ জানুয়ারি (মঙ্গলবার) বিকেলে উপজেলার সাতৈর ইউনিয়নের ধরনিধরদী গ্রাম থেকে উদ্ধার করা হয় ওই নারীকে। তিনি দুই সন্তানের জননী। 

নির্যাতিত গৃহবধূ রেহেনা পারভীন বলেন, সাড়ে ছয় বছর আগে ধরনিধরদী গ্রামের মৃত মহিউদ্দিন শেখের ছেলে মজিবর রহমান শেখের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা কারণে পারিবারিক নির্যাতনের শিকার হন তিনি। তার স্বামী মজিবর রহমান,শাশুড়ি শাবজান বেগম, ভাসুর ফরিদ শেখ ও আফসার তাকে নির্যাতন করতো বলে ঐ গৃহবধূ অভিযোগ করেন। ঘটনার দিন ২১ জানুয়ারি (মঙ্গলবার) সকালে তাকে চ্যালাকাঠ দিয়ে পিটিয়ে মারাত্বক আহত করে ঘরে অবরুদ্ধ করে রাখেন শ্বশুরবাড়ির লোকজন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন বলেন, সাতৈর ইউনিয়নে তিনি ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম একটা মিটিং এ ছিলেন। এসময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইলা রানি কুন্ডু তাদের এই তথ্য জানান। বিষয়টি জানার পর দু’জন মিলে অভিযান চালিয়ে রেহেনাকে উদ্ধার করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস নির্যাতিত গৃহবধূ রেহেনা পারভীনের তার তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত