প্রেমের ফাঁদে ফেলে ভিডিও ধারণ, চিকিৎসক গ্রেপ্তার

প্রকাশ : ১২ এপ্রিল ২০১৯, ১৬:৫০

জাগরণীয়া ডেস্ক

প্রেমের ফাঁদে ফেলে চিকিৎসা নিতে আসা প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ধারণ এবং সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার কথা বলে অর্থ আদায়ের অভিযোগে এক পল্লি চিকিৎসককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮–এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। পার্থ কীর্তনিয়া (২৭) নামে ঐ চিকিৎসককে গত ১০ এপ্রিল (বুধবার) বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে ইউএস মডেল হাসপাতালে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার পার্থ কীর্তনিয়া উপজেলার বৈলগ্রাম এলাকার সুভাষ কীর্তনিয়ার ছেলে। র‌্যাব নিজে বাদী হয়ে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে রাজৈর থানায় একটি মামলা করেছে।

র‌্যাব সূত্রে জানা যায়, বছরখানেক আগে গোপালগঞ্জ থেকে এক প্রবাসীর স্ত্রী তার শিশুসন্তানকে নিয়ে টেকেরহাটে জননী ডিল্যাবে পল্লি চিকিৎসক পার্থ কীর্তনিয়ার কাছে চিকিৎসা নেন। এসময় পার্থ কৌশলে ঐ প্রবাসীর স্ত্রীর মুঠোফোন নম্বর সংগ্রহ করেন। এরপর বিভিন্ন সময়ে ঐ নারীকে ফোন করে তাকে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কৌশলে সেসব দৃশ্য ভিডিও করেন তিনি। পরে ভিডিও চিত্র ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ঐ প্রবাসীর স্ত্রীর কাছ থেকে প্রায় ৫ লাখ টাকা আদায় করেন পার্থ। দুই মাস আগে পার্থ ৫০ লাখ টাকা না দিলে ধারণ করা ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিলে ঐ গৃহবধূ র‍্যাবের কাছে অভিযোগ করেন।

র‌্যাব-৮–এর মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মো. রইছ উদ্দিন বলেন, প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ঐ পল্লি চিকিৎসককে গ্রেপ্তার করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অপরাধের কথা স্বীকার করেছেন। পর্নোগ্রাফি আইনে মামলা করে তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত