প্রেমিকের পরিবারের নির্যাতন, হাসপাতালে তরুণী!

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৮:১০

জাগরণীয়া ডেস্ক

প্রেমিকের পরিবারের লোকজনের নির্যাতনে সংজ্ঞাহীন অবস্থায় এক কলেজছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৭ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যায় লালমনিরহাট জেলার আদিতমারীতে ঘটেছে এই ঘটনা। এ ঘটনায় বিচার চেয়ে ১৮ জানুয়ারি (শুক্রবার) সকালে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই কলেজছাত্রী।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ তিন/চার বছর ধরে আদিতমারী উপজেলার ভেলাবাড়ি গ্রামের শাহজালালের ছেলে পুলিশ কনস্টেবল ফারুক হোসেন (২০) এর সঙ্গে একই গ্রামের (১৯) ঐ তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু এ সম্পর্ক মেনে নেয়নি ফারুকের পরিবার। পাঁচ দিনের ছুটিতে বাড়ি এসে বিয়ের জন্য ঐ তরুণীকে নিজ বাড়িতে ডেকে নেন ফারুক। প্রেমিকের কথামত বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাড়িতে যান ওই তরুণী। কিন্তু তার পরিবারের লোকজন ফারুককে বাড়ি থেকে বের করে দিয়ে ওই তরুণীকে মারধর করেন। এতে তরুণীটি জ্ঞান হারিয়ে ফেললে তাকে বাড়ির পাশে ফেলে রাখেন। পরে রাতে স্থানীয়রা তাকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে এই ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত