বিএসএমএমইউ প্রস্তুত, অনাগ্রহ খালেদার

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১৫:২০

জাগরণীয়া ডেস্ক

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ সব প্রস্তুতি শেষ করলেও সেখানে যাওয়ার কোন আগ্রহ দেখাচ্ছেন না খালেদা জিয়া। মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী ১০ মার্চ (রবিবার) তার স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএসএমএমইউ-এ যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি আজ আর যাচ্ছেন না বলে জানিয়েছে বিএসএমএমইউ কর্তৃপক্ষ।  

হাসপাতালে যাওয়ার ব্যাপারে বিএনপি চেয়ারপারসন অনীহা প্রকাশ করছেন বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানায়, বিএনপির চেয়ারপারসনকে হাসপাতালে আনা হচ্ছে, এমন নির্দেশনা পেয়ে ভিআইপি কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কক্ষের পরিস্কার পরিচ্ছন্নতা সহ সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করে রাখে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু দুপুরে তারা জানতে পারেন খালেদা জিয়া আজ আর আসছেন না। 

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন দুপুরে সাংবাদিকদের বলেন, "কিছু স্বাস্থ্য পরীক্ষার জন্য খালেদা জিয়ার এখানে আসার কথা রয়েছে। তবে আজ তিনি আসছেন না। ভবিষ্যতে কোনো সময়ে আসবেন"।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম বলেন, "কারা কর্তৃপক্ষের সব ধরনের প্রস্তুতি আছে। কিন্তু হাসপাতালে যাওয়া–না যাওয়া বিএনপি চেয়ারপারসনের নিজস্ব সিদ্ধান্তের ব্যাপার"। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত