টাকা না দেয়ায় গৃহবধূকে গণধর্ষণ

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ০০:২৩

জাগরণীয়া ডেস্ক

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড নবগ্রামে ঘরের সিঁধ কেটে ঢুকা একদল দুর্বৃত্তের হাতে ধর্ষিত হয়েছেন এক গৃহবধূ (২৭)। ১৯ জানুয়ারি (শনিবার) দুপুরে ওই গৃহবধূকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় জাকির হোসেন জহির (৪০) নামে স্থানীয় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক জাকির হোসেন নবগ্রামের এনামুল হকের ছেলে এবং স্থানীয় জিয়া নগর এলাকায় একটি মুদি দোকান রয়েছে।

ওই গৃহবধূর বরাত দিয়ে তার মামা জানান, "১৮ জানুয়ারি (শুক্রবার) রাত দেড়টার দিকে জাকির হোসেন জহিরসহ সাতজন তার ভাগ্নের ঘরের সিঁধ কেটে ভেতরে প্রবেশ করে। তারা ঐ গৃহবধূর কাছে থাকা ৬০ হাজার টাকা দিতে বললে এ নিয়ে তাদের সঙ্গে ওই গৃহবধূর কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের লাইট বন্ধ করে ঐ গৃহবধূর মা (৬৫), তার এক ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে তিনজন পালাক্রমে ভিকটিমকে গণধর্ষণ করে। পরে রাত আনুমানিক ৩টার দিকে জহির ও তার লোকেরা ঘর থেকে বের হয়ে যায়। এসময় তারা ঘরে থাকা নগদ টাকা, দুই ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়"।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, "ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত