গণধর্ষণের অভিযোগে তরুণীর মামলা, গ্রেপ্তার ১

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৫:৫১

জাগরণীয়া ডেস্ক

দিনাজপুরের বিরামপুর উপজেলায় এক তরুণীকে (২২) গণধর্ষণের অভিযোগে পাঁচজনের নামে মামলা দায়ের করা হয়েছে। ১৮ জানুয়ারি (শুক্রবার) এর এই ঘটনায় অভিযুক্তদের মধ্যে একজনকে ১৯ জানুয়ারি (শনিবার) বিকেলে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত যুবকের নাম ফিরোজ হোসেন (২৬)। জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন ঐ যুবক।

ভুক্তভোগী ওই তরুণী জানান, তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন। শুক্রবার বিকেলে নিজ বাড়ি থেকে হেঁটে নানার বাড়িতে যাচ্ছিলেন তিনি। পথে সন্ধ্যার দিকে অভিযুক্ত পাঁচজন তাকে জোর করে তুলে নিয়ে যায় ও ধর্ষণ করে। এ অবস্থায় জ্ঞান হারান তিনি। জ্ঞান ফেরার পর দেখতে পান তার হাত বাঁধা। পরে কোনোরকমে বাঁধন খুলে নানা বাড়িতে যান তিনি। এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, গ্রেপ্তার ফিরোজ হোসেন নিজেসহ পাঁচজন ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

বিরামপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মিথুন সরকার বলেন, এই ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। বাকি চার আসামিকে গ্রেপ্তারের অভিযান চলছে। ওই তরুণীকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত