ডেমরায় দুই শিশু হত্যা: মূল আসামি গ্রেপ্তার

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ১৩:৪০

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় পলাতক থাকা মূল আসামি গোলাম মোস্তাফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় মোস্তাফার খালাতো ভাই আজিজুল বাওয়ানিকেও গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের ওয়ারি বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ইফতেখারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে বিস্তারিত পরে পুলিশের পক্ষ থেকে জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

৭ জানুয়ারি (সোমবার) রাজধানীর ডেমরায় একটি ফ্ল্যাট থেকে দু'টি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। দুপুর থেকে নিখোঁজ থাকার পর রাতে স্থানীয় এক পোশাকশ্রমিকের বাসা থেকে শিশু দু'টির লাশ উদ্ধার করা হয়। 

নিহত দুই শিশুর নাম ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (৪)। তারা ডেমরার কোনাপাড়ার হজরত শাহ জালাল রোডে টিনশেড ও পাকা ভবনের পৃথক দুটি বাসায় পাশাপাশি থাকতো।

নিহত দোলার চাচা রাশেদুল ইসলাম জানান, "সোমবার দুপুরে খেলতে যাওয়ার পর থেকে শিশু দু'টি নিখোঁজ ছিল। আশেপাশে খুঁজেও না পাওয়ায় এলাকায় মাইকিং করা হয়। মাইকিং করার সময় এলাকার এক যুবক জানান, স্থানীয় পোশাকশ্রমিক মোস্তফা দুপুরের পর শিশু দুটিকে ডেকে নিজের ফ্ল্যাটে ডেকে নিয়ে যান। এ কথা জানার পর মোস্তফার খালা সেই ফ্ল্যাটে গিয়ে শিশু দু'টির মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় মোস্তফাকে আটকে রাখার জন্য বাইরে থেকে তালা দিয়ে আশপাশের লোকজনকে খবর দেয়া হয়। কিন্তু মোস্তফা কৌশলে পালিয়ে যায়"। 

নিহত শিশু দোলার বাবা ফরিদুল ইসলাম বলেন, "জানি না কেন শিশু দুটিকে হত্যা করা হলো। মোস্তফার সঙ্গে আমাদের কোনো সম্পর্ক ছিল না। এমনকি নিহত আরেক শিশু নুসরাতের পরিবারের সঙ্গেও আমাদের কোনো আলাপ ছিল না"।

এ ঘটনায় গতকাল মোস্তফার স্ত্রী ও শ্যালককে আটক করে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত