টাঙ্গাইলে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১৬:৪৯

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের সখীপুরে বেপরোয়া একটি মাহিন্দ্র ট্রাকের চাপায় সাদিয়া জাহান (১৫) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। নিহত সাদিয়া উপজেলার বড়চওনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও বড়চওনা ঢলিপাড়া গ্রামের আজাহারুল হকের মেয়ে। 

৩ আগস্ট (শুক্রবার) বেলা ১১টার দিকে ঢাকা-সাগরদিঘী সড়কের বেলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ঘাতক ট্রাক ও চালকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সখীপুর থানার পরিদর্শক (এসআই) বদিউজ্জামান জানান, বেলতলী রাস্তার পাশ দিয়ে হাঁটতে থাকা স্কুলছাত্রী সাদিয়াকে দ্রুত গতির একটি মাহিন্দ্র ট্রাক পিছন দিক থেকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে স্কুলছাত্রীর নিহতের খবর ছড়িয়ে পরলে উত্তেজিত জনতা ঢাকা-সাগরদিঘী সড়কে অবরোধ করে বিক্ষোভ করে। স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী সরকার রাখী, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান এ ঘটনায় ট্রাকের চালককে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত