শ্লীলতাহানি থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফ এবং মৃত্যু

প্রকাশ : ২৬ জুলাই ২০১৮, ১৮:২৮

জাগরণীয়া ডেস্ক

শ্লীলতাহানি থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফ দিলে বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন শিউলী বেগম (২৮) নামে এক নারী পোশাকশ্রমিক।

২৬ জুলাই (বৃহস্পতিবার) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শিউলী বেগম (২৮) মির্জাপুর পৌর এলাকার পুষ্টকামুরী চরপাড়া গ্রামের শরীফ মিয়ার স্ত্রী। তিনি মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলের কম্ফিট কম্পোজিট মিলের কর্মী বলে জানা গেছে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী বাওয়ার কুমারজানী গ্রামের বাসিন্দা শিউলী বেওয়া জানান, সকালে তিনি চলন্ত বাসে এক নারীকে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে শুনেছেন। এর কিছুক্ষণ পরই মহাসড়কের ওই স্থান থেকে কিছুটা দূরে ওই নারীকে মৃত অবস্থায় তিনি দেখতে পান।  

পুলিশ জানায়, প্রতিদিনের মতো সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাসের জন্য মহাসড়কের চরপাড়ায় অপেক্ষা করছিলেন শিউলী। কিন্ত কারখানার শ্রমিকদের জন্য নির্ধারিত বাস ছেড়ে যাওয়ায় শিউলী বেগম যাত্রীবেশী দুর্বৃত্তদের বাসে উঠে পড়েন। এ সময় দুর্বৃত্তরা শিউলী বেগমের শ্লীলতাহানির চেষ্টা চালালে তিনি বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা ও চিৎকার করতে থাকেন। ধস্তাধস্তির এক পর্যায়ে মহাসড়কের কুমারজানী এলাকায় চলন্ত বাস থেকে লাফ দিলে ওই বাসেরই চাকায় পিষ্ট হয়ে শিউলী ঘটনাস্থলেই প্রাণ হারান। 

বিষয়টি নিশ্চিত করে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত