‘জনকল্যাণে রাজনীতি করলে দেশকে কিছু দেয়া যায়’

প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৫:৩৩

জাগরণীয়া ডেস্ক

ব্যক্তিস্বার্থের রাজনীতি দেশকে কিছু দিতে পারে না, দুর্নীতির কারণে আস্থা হারিয়েছে বিএনপি-জামায়াত জোট- বললেন প্রধানমন্ত্রী  ও আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। জনকল্যাণে রাজনীতি করলে দেশকে কিছু দেওয়া যায়, আওয়ামী লীগ তা করে দেখিয়েছে।

২৭ জুলাই (শুক্রবার) স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীরা গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে গেলে তিনি একথা বলেন। এসময় স্বেচ্ছাসেবক লীগকে তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করার পাশাপাশি আগামী নির্বাচনে নৌকার জন্য ভোট চাওয়ারও নির্দেশনা দেন তিনি। 

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৪ বছর পূর্তি উপলক্ষে সংগঠনটির নেতাকর্মীরা গণভবনে যান সাংগঠনিক নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে। শুরুতেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে সংগঠনের প্রতিষ্ঠাবাষির্কীর ব্যাচ পরিয়ে দেন সংগঠনের কর্মীরা। প্রথমে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে সাংগঠনিক নেত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতারা। 

এসময় সংগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগ সভাপতিকে অভিনন্দন জানান। 

প্রধানমন্ত্রী বলেন, জামায়াত ধর্ম নিয়ে রাজনীতি করলেও কোরআন শরীফ পুড়িয়েছে। ছোট্ট শিশু থেকে শুরু করে কলেজছাত্রী কেউ রক্ষা পায়নি। তাই বিএনপি-জামায়াতের উপর দেশের মানুষের আস্থা নেই, তা আজ প্রমাণিত।

আওয়ামী লীগ জনগণের কল্যাণে গত নয় বছরে যেসব উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছে তা তৃণমূলের মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, গ্রামের মানুষও শহরের নাগরিক সুবিধা পাবে। তৃণমূল পর্যায় পর্যন্ত সংগঠন গড়ে তুলে জনগণের সেবা করার আহ্বান জানান শেখ হাসিনা। 

পরে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে সেচ্ছাসেবক লীগ নেতাদের সঙ্গে নিয়ে কেক কাটেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত