মধুপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ ও হত্যা: ২ জন রিমান্ডে

প্রকাশ : ৩০ মে ২০১৮, ২০:২২

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের মধুপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তারকৃত তিনজনের মধ্যে দু’জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

৩০ মে (বুধবার) টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুপম কুমার দাস এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ২৭ মে (রবিবার) এ তিনজনকে গ্রেপ্তারের পর মধুপুর থানা পুলিশ গত ২৮ মে (সোমবার) তাদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড আবেদনের শুনানির জন্য ৩০ মে নির্ধারণ করেন। বুধবার শুনানি শেষে মধুপুরের আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুপম কুমার দাস দু’জনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
 
টাঙ্গাইল আদালতের পুলিশ পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, মধুপুরের গাছাবাড়ি গ্রামের আব্দুল মালেকের ছেলে আনোয়ার হোসেন ওরফে রানা (২৫) ও শামছুল হকের ছেলে আমজাদ হোসেনের (২৭) রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

গ্রেপ্তারেরকৃত অপর আসামি একই গ্রামের মো. মিন্টু মিয়ার ছেলে রাসেলের (১৬) বয়স কম হওয়ায় তার রিমান্ড আবেদনের শুনানি আদালতে হয়নি। পরে শিশু আদালতে তার রিমান্ড আবেদনের শুনানি হবে।

উল্লেখ্য, গত ২৫ মে (শুক্রবার) বিলে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় পঞ্চম শ্রেণীর ঐ স্কুলছাত্রী। বিকেলে হয়ে গেলেও সে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। রাত ১০টার দিকে বাড়ির কাছে একটি বাঁশঝাড়ে কলাপাতায় মোড়ানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনার পরদিন তার বাবা বাদি হয়ে মধুপুর থানায় একটি মামলা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত