দুই কিশোরী হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশ : ৩০ মে ২০১৮, ২০:০১

জাগরণীয়া ডেস্ক

সীতাকুণ্ড উপজেলার ত্রিপুরা পাড়ায় দুই কিশোরী হত্যা মামলায় অভিযুক্ত অপর আসামি রাজিব হোসেনের (৩২) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাজিব উপজেলার দক্ষিণ মহাদেবপুর এলাকার মো. হানিফের ছেলে।

৩০ মে (বুধবার) সীতাকুণ্ড উপজেলার ছোট কুমিরা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল বলেন, গত ২৯ মে (মঙ্গলবার) রাত আড়াইটার দিকে মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাজিব হোসেনের মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ২০০০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। 

নিহত রাজিব পেশাদার মাদক ব্যবসায়ী ও ত্রিপুরা পাড়ায় দুই কিশোরী খুনে অভিযুক্ত আসামি। তার বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে সীতাকুণ্ড থানায়।

উল্লেখ্য, গত ১৮ মে (শুক্রবার) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সীতাকুণ্ড পৌরসভার জঙ্গল মহাদেবপুর পাহাড়ের ত্রিপুরা পাড়া থেকে ফলিন ত্রিপুরার মেয়ে সুখলতি ত্রিপুরা (১৫) এবং সুমন ত্রিপুরার মেয়ে সুখলতির বান্ধবী ছবি রাণী ত্রিপুরার (১১) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

সুখলতি ত্রিপুরার মা স্মৃতি কনা ত্রিপুরা জানান, সকালে জুম চাষ করতে তারা স্বামী-স্ত্রী পাহাড়ে যান এবং বিকালে এসে মেয়ে দুটির লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। আবুল হোসেন নামে এক বখাটে তাদের উত্ত্যক্ত করত বলে তিনি অভিযোগ করেন। এই ঘটনায় আবুল হোসেনকে প্রধান আসামি করে সীতাকুণ্ড থানায় মামলা করা হয়েছে। ১২ মে রাতে সীতাকুণ্ড পৌরসভার জঙ্গল মহাদেবপুর পাহাড়ে ত্রিপুরা পাড়ায় ফলিন ত্রিপুরার মেয়ে সুখলতি ত্রিপুরা (১৫) এবং সুমন ত্রিপুরার মেয়ে ছবি রাণী ত্রিপুরা (১১) নামে দুই কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

গত ১৯ মে পুলিশ আবুল হোসেনকে গ্রেফতার করে। দুই কিশোরীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে আদালতে জবানবন্দি দেন আবুল হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত