ফেনীতে সম্পত্তির জন্য মাকে কিল-ঘুষি

প্রকাশ : ২৮ মে ২০১৮, ২৩:২৪

জাগরণীয়া ডেস্ক

নগদ টাকা ও জমি জমা লিখে না দেয়ায় বৃদ্ধা মা সবুরা বেগম (৯০) কে কিল ও ঘুষি দিয়ে হাসপাতালে পাঠিয়েছে ছেলে আবদুর রহিম (৪৫) । শুধু তাই নয়, আহত মাকে হাসপাতালে নেয়ার পথে বাধাও দিয়েছে সে।

গত ২৬ মে (শনিবার) ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের নিজপানুয়া গ্রামে নসা মিয়া মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ওই বাড়ির হাজী ছন্দু মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন সকালে নগদ টাকা দিতে অস্বীকার করায় বৃদ্ধা মাকে পেটায় তার মেঝো ছেলে রহিম। ঘটনা শুনে রাতে মাকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে আসে তার বড় ছেলে আব্দুর হাই, আর তাতেও বাধা দেয় রহিম।

বৃদ্ধা সবুরা বেগম জানান, তার স্বামীর ১০ কানি সম্পত্তি থেকে ভাই-বোনদের বঞ্চিত করে হাতিয়ে নিয়েছে রহিম। এখন তার নিজের ভরনপোষণের টাকাও ছিনিয়ে নিতে চায় সে। সেই টাকা দিতে অস্বীকার করায় আমাকে মারধোর করে সে।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ইকবাল হোসেন জানান, শনিবার রাতে ওই বৃদ্ধাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু রবিবার রাতেই বন্ডসই দিয়ে নিজ দায়িত্বে বৃদ্ধাকে বাড়িতে নিয়ে গেছে ঐ বৃদ্ধার সন্তানেরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত