চিকিৎসককে হত্যাচেষ্টার অভিযোগে আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

প্রকাশ : ১৪ মে ২০১৮, ১৬:৪৩

জাগরণীয়া ডেস্ক

স্ত্রীকে চিকিৎসা দিতে দেরি হওয়ার অভিযোগে বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মৌসুমী ইয়াসমিনকে প্রকাশ্যে গলায় ওড়না পেঁচিয়ে হত্যাচেষ্টার ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। 

১৩ মে (রবিবার) বিকেলে একই ঘটনায় লাঞ্ছনার শিকার আরেক চিকিৎসক অভিজিৎ মৃধা এই মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন ফকিরহাট উপজেলার মানসা বাহিরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির রেজাউল করিম এবং তার সহযোগী আনোয়ার হোসেন। এর মধ্যে আনোয়ার ওই স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের সাবেক খাদ্য সরবরাহকারী ঠিকাদার। 

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৯ মে স্ত্রী ঝর্ণা বেগমকে চিকিৎসা দিতে দেরি হওয়ার অভিযোগ তুলে চিকিৎসক মৌসুমী ইয়াসমিনকে প্রকাশ্যে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার চেষ্টা করেন ফকির রেজাউল করিম। একই সময়ে ঠিকাদার আনোয়ার হোসেন চিকিৎসক অভিজিৎ মৃধাকে মারধর করেন।

ফকিরহাট উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ওসি) প্রিয়াংকা পাল বলেন, সাংসদ শেখ হেলাল উদ্দিন রবিবার বিকেলে নির্যাতিত চিকিৎসকসহ হাসপাতালের সব কর্মকর্তার সঙ্গে সভা করে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। একইসাথে তিনি অভিযুক্ত রেজাউল করিম ও তার সহযোগী আনোয়ার হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেন। 

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার দাস বলেন, ‘দলের শৃঙ্খলাবিরোধী কাজের জন্য ফকির রেজাউল করিমের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

তবে অভিযুক্ত রেজাউল করিমের দাবি, স্ত্রীকে সময়মতো চিকিৎসা না দেয়ায় উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়েছে। কিন্তু মারধরের কোনো ঘটনা ঘটেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত