৭০ বছরের বৃদ্ধার পা কেটে দিলো সন্ত্রাসীরা

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৫:৫১

জাগরণীয়া ডেস্ক

বাগেরহাটের শরণখোলায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর শিল্পপতি মোস্তফা কামালের মা হোসনেয়ারা ওরফে মঞ্জুয়ারা বেগমের (৭০) পা কেটে দিয়েছে সন্ত্রাসীরা।

২০ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় উপজেলার ধানসাগর ইউনিয়নের কালীবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, ২০ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় মঞ্জুয়ারা বেগম বাড়ির সামনের রাস্তায় হাঁটতে বের হন। এ সময় হঠাৎ অজ্ঞাত এক ব্যক্তি এসে তার কাছে পরিচয় জানতে চান। তিনি অবসরপ্রাপ্ত মেজরের মা পরিচয় দেওয়ার সঙ্গে সঙ্গে সন্ত্রাসী তার বাম পায়ের গোড়ালি বরাবর রামদা দিয়ে কোপ দেয়। এতে তার পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। মঞ্জুয়ারার চিৎকারে এলাকাবাসী ছুটে এলে অজ্ঞাত ওই ব্যক্তি দ্রুত পালিয়ে যায়।

ওসি আরও বলেন, এলাকাবাসীর দেওয়া প্রাথমিক তথ্যমতে মোস্তফা কামালের ব্যবসা প্রতিষ্ঠানে চাকরি করা নিয়ে কয়েকজনের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়েছিল। এ বিরোধের জের ধরে তার মায়ের ওপর হামলা হতে পারে। আমরা সব বিষয় বিবেচনায় নিয়ে তদন্ত শুরু করেছি। হামলার মূল কারণ উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

মঞ্জুয়ারার ছেলে মোস্তফা কামালের সঙ্গে কথা বলার চেষ্টার করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত