বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ০১:২৪

জাগরণীয়া ডেস্ক

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছে। 

দুর্ঘটনায় নিহতরা হলেন- মোড়েলগঞ্জ উপজেলার দোনা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী সুরমা আক্তার শিল্পি (৩৫) ও তার ছেলে ওমর হাওলাদার (০৭)। ওমর স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১৮ মার্চ (রবিবার) সকালে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৮ মার্চ (রবিবার) সকালে বাগেরহাট থেকে এক চীনা নাগরিককে বহনকারী একটি পাজেরো গাড়ি দ্রুত গতিতে মোড়েলগঞ্জের দিকে যাচ্ছিল। এসময় দোনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পাশের রাস্তা দিয়ে একটি যাত্রী বোঝাই ভ্যান মহাসড়কের ওপর ওঠে। তখন পাজেরো গাড়িটি ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় গাড়িটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মা-ছেলেকে ধাক্কা দিয়ে রাস্তার উপর ফেলে দেয়। পরে ওই পাজেরো গাড়িটি তাদের শরীরের ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

ওসি রাসেদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক পাজেরো গাড়িটি আটক করেছে এবং চীনা নাগরিককে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। ওই চীনা নাগরিক শরণখোলায় পানি উন্নয়ন বোর্ডের একটি নির্মাণ প্রকল্পে কাজ করছেন। মরদেহ দু’টি মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় নেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত