কেন্দ্র পরিদর্শনে গিয়ে পরীক্ষার্থীদের ইউএনও’র মারধর

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪৮

জাগরণীয়া ডেস্ক

এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাদ্দেক মেহেদী ইমামের বিরুদ্ধে এক পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এমনকি এই ঘটনায় আতঙ্কে পাঁচ ছাত্রী জ্ঞান হারান বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। 

গত ১০ ফেব্রুয়ারি (শনিবার) রাঙামাটির লংগদু বালিকা উচ্চবিদ্যালয়ে এই ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক জানান, ১০ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১১টার দিকে গণিত পরীক্ষা চলাকালে লংগদু বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান ইউএনও। এ সময় কেন্দ্রের ৬নং কক্ষে প্রবেশ করে অন্যদের খাতা দেখানোর অভিযোগে তিনি এক ছাত্রকে চড় মারতে শুরু করেন এবং ওই ছাত্রের খাতাও কেড়ে নেন। এমনকি একপর্যায়ে ওই শিক্ষার্থীকে শার্টের কলার ধরে টেনে বাইরে এনে মারতে থাকেন এবং বহিষ্কার করে দেবেন বলে হুমকি দেন। এসময় অন্য এক শিক্ষার্থী ঐ ছাত্রকে ইউএনও’র কাছে ক্ষমা চাইতে বললে ইউএনও তাকেও কয়েকবার চড় মারেন। 

ঐ শিক্ষক আরো জানান, ইউএনও'র এই খবর লংগদু সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে ছড়িয়ে পড়লে সেখানকার পরীক্ষার্থীরাও আতঙ্কিত হয়ে পড়েন। এসময় আতঙ্কে পাঁচ ছাত্রী জ্ঞান হারিয়ে ফেললে তাদের লংগদু স্বাস্থ্য কমপ্লেক্স ও রাবেতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তারা সুস্থ হয়ে উঠে।

ঐ শিক্ষক জানান, ইউএনও'র এহেন আচরণ শিক্ষকরা মেনে নিতে না পারলেও ওনার ক্ষমতার কারণে তারা কেউ প্রতিবাদ করার সাহস পাননি।

শিক্ষকদের পাশাপাশি অভিভাবকরাও মেহেদী ইমামের এমন আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাদ্দেক মেহেদী ইমাম তার বিরুদ্ধে আনীত অভিযোগকে অস্বীকার করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত