তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল ছাত্রলীগ নেতা

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৭:২০

জাগরণীয়া ডেস্ক

তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর এরশাদনগর এলাকার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা পারভেজ মাসুদকে (২৬) গ্রেপ্তার করেছে টঙ্গী থানার পুলিশ।

১০ সেপ্টেম্বর (সোমবার) ভোরে এরশাদনগর এলাকার একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। পারভেজ মাসুদ (২২) গাজীপুর সিটির ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানিয়েছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম। তিনি জানান, পারভেজের বিরুদ্ধে শিগগিরই দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রীর বাবা জানান, ১০ সেপ্টেম্বর (রবিবার) সন্ধ্যার দিকে পারভেজ মাসুদ মেয়েটিকে বাড়িতে ডেকে নেয়। পরে মেয়েটিকে ধর্ষণ করে বাড়িতে পাঠিয়ে দেয়। মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনা তার মাকে খুলে বলে। পরে বিষয়টি টঙ্গী থানা-পুলিশকে জানানো হয়। মেয়েটিকে রাতেই টঙ্গী সরকারি হাসপাতালে নেওয়া হয়।

টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, এরশাদনগর এলাকার তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাসুদকে এরশাদনগর এলাকার একটি বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটির বাবা ১১ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে বাদী হয়ে টঙ্গী থানায় মামলা করেছেন। ওই মামলায় পারভেজকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত