চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ, আটক ১

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৩:২৯

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারীতে ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করেছে রণি দাশ (২২) নামে এক বখাটে। রণি উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নন্দ লাল দাশের ছেলে। স্থানীয় জনতা রণি দাশকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় হাটহাজারী মডেল থানায় মামলা রুজু করেছেন ধর্ষিতার পিতা।

জানা যায়, আর্থিক দুরবস্থার কারণে ৫ম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে তার বিদ্যালয়ের শিক্ষিকার বাসায় রেখে লেখাপড়া করাত তার পরিবার। গত এক বছর ধরে স্কুলে আসা-যাওয়ার পথে প্রতিবেশী রণি ছাত্রীটিকে উত্যক্ত করতো। ৯ সেপ্টেম্বর (শনিবার) রাতে ওই শিক্ষিকা ঘুমাতে গেলে রণি ছাত্রীকে বাসার ছাদে নিয়ে ফুসলিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই ছাত্রীকে বিছানায় দেখতে না পেয়ে শিক্ষিকা ছাত্রীর মা-বাবাকে খবর দেন। পরে ছাদ থেকে ছাত্রীর পরিবার ও স্থানীয়রা রণিকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ রণিকে আটক করে থানায় নিয়ে যায়।

ছাত্রীর বাবা জানান, প্রায় ১ বছর ধরে রণি তার মেয়েকে উত্যক্ত করতো। তার মেয়ের ওই যুবকের সাথে কোন প্রেমের সম্পর্ক ছিল কিনা তা তার জানা নেই। তিনি ধর্ষক রণির দৃষ্টান্তমূলক শান্তি দাবি করেন।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, প্রেমের ফাঁদে ফেলে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে রণি। ১১ সেপ্টেম্বর (সোমবার) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ছাত্রীর ডাক্তারি পরীক্ষা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত