গরম দুধে স্বামীকে ঝলসে দেওয়ায় স্ত্রী গ্রেপ্তার

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৭, ১৯:৫৪

জাগরণীয়া ডেস্ক

লালমনিরহাটের আদিতমারীতে স্বামীর শরীরে গরম দুধ ঢেলে দেওয়ার অভিযোগে স্ত্রী সুফিয়া বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

৩ জুলাই (বৃহস্পতিবার) স্বামীর দায়ের করা মামলায় স্ত্রী সুফিয়া বেগমকে স্বামীর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সুফিয়া বেগম আদিতমারী উপজেলার তালুক পলাশী গ্রামের মজমুল হকের স্ত্রী ও পাশ্ববর্তী কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের শরিফুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৫ বছর পূর্বে সুফিয়ার সাথে বিয়ে হয় তালুক পলাশী গ্রামের মাজেদুল ইসলামের ছেলে অটোচালক মজমুল হকের। অটোচালানোর কারণে রাত করে বাড়ি ফিরতে হয় মজমুল হককে। এ নিয়ে প্রায় বাক বিতণ্ডা বাঁধত সুফিয়া মজমুল দম্পত্তির মাঝে।

১ জুলাই (মঙ্গলবার) রাতে বিলম্বে বাড়ি ফিরায় মজমুলকে গালমন্দ করেন স্ত্রী সুফিয়া। মজমুল রাতের খাবার খাওয়ার সময় তার স্ত্রী সুফিয়া বেগম গরম দুধ স্বামীর গায়ে ঢেলে দেন। পরে মজমুলের চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বুধবার রাতে আহত মজমুল হক বাদী হয়ে তার স্ত্রীকে অভিযুক্ত করে আদিতমারী থানায় মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে থানা পুলিশ ৩ জুলাই (বৃহস্পতিবার) দুপুরে সুফিয়াকে গ্রেপ্তার করে।

আদিতমারী থানার ওসি হরেশ্বর রায় জানান, অভিযুক্ত সুফিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি  তদন্ত করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত