নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বিজেএমসি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১৫:১৯

জাগরণীয়া ডেস্ক

জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতলো বিজেএমসি। ১১ জানুয়ারি (বুধবার) দুপুরে শহীদ ক্যাপ্টেন এম.মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বাংলাদেশ আনসারকে ২৭-৯ গোলে বিধ্বস্ত করে তারা।

এর আগে এক্সিম ব্যাংক ২৭তম জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথমার্ধে ১২-৪ গোলে এগিয়ে ছিল বিজেএমসি। দ্বিতীয়ার্ধেও এমন দাপট অব্যাহত রেখে আরও ১৫টি গোল তুলে নেয় বিজেএমসির অদম্য প্রমীলা হ্যান্ডবল দল।

বিজয়ী দলের পক্ষে সুমি বেগম ও ফাল্গুনি বিশ্বাস ছয়টি করে ও শিল্পি বেগম করেন পাঁচ গোল। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের শিল্পি বেগম।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুলের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো: হাসান উল্লাহ খান রানা, ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামানকোহিনুর, সহ সাধারন সম্পাদক মো: নুরুল ইসলাম,কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সম্পাদক মোহাম্মাদ সালাউদ্দিন আহম্মেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত