৬ বছরের শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৬ জুলাই ২০১৮, ১৪:৫১

জাগরণীয়া ডেস্ক

হবিগঞ্জ সদরের শায়েস্তাগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে ইতি আক্তার (৬) নামে ছোট্ট একটি শিশুর মরদেহ। নিহত ইতি ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক গণশিক্ষা কেন্দ্রের শিশু শ্রেণির ছাত্রী। সে পৌরসভার বিরামচর এলাকার চটপটি বিক্রেতা আব্দুস শহীদের মেয়ে।

২৬ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে উপজেলার বিরামচর সাহেব বাড়ি জামে মসজিদের পার্শ্ববর্তী ধানক্ষেত থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে। 

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাবিউল ইসলাম জানান, গত ২৫ জুলাই সকালে ক্লাসে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ইতি। অনেক খোঁজাখুজি করেও তাকে না পেয়ে রাত ১০টার দিকে তার পরিবারের পক্ষ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন ধান ক্ষেতে বস্তাবন্দি মরদেহটি দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় বিরামচর সাবেহবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিন এবং মোয়াজ্জিন শামীম আহমেদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত