রামগতিতে তরুণীকে ধর্ষণ ও হত্যা, আটক ১

প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৮, ১৮:৫৭

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরের রামগতিতে কোহিনুর বেগম নামের এক তরুণীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে দুলাল হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। নিহত কোহিনুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা এলাকার নুর করিমের মেয়ে এবং আটক দুলাল একই গ্রামের হেজু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭ এপ্রিল (শনিবার) সকালে চরমনসা গ্রামের বাড়ি থেকে বের হওয়ার নিখোঁজ হয় কোহিনূর। মোবাইল ফোনে ঘুরতে যাওয়ার কথা বলে দুলাল তাকে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। সেখানে আরো কয়েকজনের সহায়তায় ধর্ষণের পর হত্যা করা হয়েছে কোহিনূরকে। 

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিছুল হক জানান, ৯ এপ্রিল (সোমবার) দুপুরে  রামগতির পশ্চিম চরকলাকোপা গ্রামে ফসলের জমিতে এক তরুণীর মরদেহ স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর ঐ তরুণীকে হত্যা করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে কোহিনূরের কথিত প্রেমিক দুলালকে চরমনসা গ্রাম থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত